বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা


প্রাণ প্রিয় বান্ধবি জন্ম দিনের শুভেচ্ছা নাও। দিনের বেশির ভাগ সময় তোর সাথে কাটাই। তোর ভাল মন্দ সবকিছুর সাথে আমি জরিয়ে থাকি। এমনি করেই চাই সবসময় থাকতে।  তুই আমার অনেক কাছের মানুষ। সবসময় আমার পাশেই থাকিস।  আজ এই শুভ জন্মদিনে তোর জন্য প্রার্থনা করি জীবনে একজন ভালো জীবন সঙ্গী পাও আর সবসময় সুস্থ ও সুন্দর জীবন অতিবাহিত করো। অনেক অনেক শুভকামনা রইল। এই রকম আরও অনেক শুভেচ্ছা বার্তা আজকের এই পোস্টে আমরা শেয়ার করবো।

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা 

১. জন্মদিন বান্ধবী অনেক ভালো থেকো অনেক ভালো থেকো অনেক অনেক। হয়তোবা তোমার মত এমন বান্ধবী না পেলে আমার জীবনটা সার্থকতা পেত, না বুঝতাম না বান্ধবী কি জিনিস তোমার এই শুভ জন্মদিনে আমার তেমন কিছু বলার নেই নতুন করে। ভালো থেকো।

২. হয়তোবা আকাশে অনেক তারা আছে কিন্তুু তোমার তুমি আমার কাছে এক আলাদা । যে তারা সব সময় দিনে বা রাতে আমায় আলো দিয়ে যায়। কখনো আমি কারও সঙ্গে তুলনা করতে পারবোনা আকাশের অনেক তারার মাঝে। শুভ জন্মদিন বান্ধবী।

৩. পূর্ণতায় ভরে যাক আমার জীবনে তোমার মত বান্ধবীকে না পেলে হয়তো বা বুঝতামই না বান্ধবী কি জিনিস। তোমাকে পাশে পেয়ে আমি অনেক অনেক খুশি। ভালো থেকো।

৪. খুব মনে পরে সেদিন কলেজ কাটানো দিন গুলোর কথা খুব মনে পড়ে কিন্তুু ভাবতে পারিনি যে আজ আমি বান্ধবী তোকে রেখে এত দূরে আর তুই আমাকে রেখে এত দূরে খুব মিস করি! এই শুভদিনে আমার একটাই চাওয়া যেখানেই থাকিস ভালো থাক খুব ভালো থাক।

৫. হয়তোবা জানতাম না পৃথিবীটাকে বুঝতাম না যদি তোমার মত একটা বান্ধবীকে না পেতাম তোমার মত একটা বান্ধবীকে না পেলে হয়তো বা বুঝতামই না জীবনের মানে কি হয়তো বা পাশে পেতাম না তোমার মত একটা বান্ধবী কে না পেলে যাকে সুখে দুখে সবসময় পাশে পেয়েছি এভাবেই তোমাকে রাখতে চাই এভাবেই রাখতে চাই আমার মনের গহীনে। এই শুভ দিনে আমার একটাই চাওয়া তোমার জীবন পূর্ণতায় ভরে যাক।

৬. সকালের হিমেল হাওয়ার মত ভরে যাক তোমার মন। তোমার প্রাণোচ্ছল জীবন পূর্ণতায় ভরে যাক এই শুভ দিনে এটাই চাওয়া বান্ধবী ভালো থেকো শুভ জন্মদিন।

৭. রংধনুর সাত রং এর মত ভরে যাক তোমার জীবন যেখানে থাকবে না কোনো বাধা মানবে না কোন বারন তুমি তোমাকে নিয়ে চাওয়া শুভ জন্মদিন।

৮. বর্ষার আকাশে মেঘের মত তোমার জীবনের কিছু মেঘ জমা হয়ে থাকলে ঝরে যাক বৃষ্টি হয়ে। সেই পূর্ণতা সে ভালো থাকা নিয়ে তুমি ভালো থেকো বান্ধবী এই শুভ জন্মদিনে একটাই চাওয়া যেভাবে থাকো সুখে থাকো ভালো থেকো।শুভ জন্মদিন।

৯. তুমি না থাকলে বুঝতাম না কলেজের ক্যানভাসে আড্ডা কি? তুমি না থাকলে বুঝতাম না লাইব্রেরীর গাদাগাদা বইয়ের থেকে ভালোলাগা বইটি কোনটা, তুমি না থাকলে বুঝতাম না বাদাম ছুলে খাওয়ার কি মজা, তুমি না থাকলে বুঝতাম না রাগ মান অভিমান কি জিনিস। খুব মিস করি সেদিনের দিনগুলি আর কি পাব না ফিরে সেদিনের দিনগুলি কে! ভালো থেকো খুব ভালো থেকো বান্ধবী এই জন্মদিনে এটাই চাওয়া।

১০. তোমার মতো একটা বন্ধু থাকা জীবনে কতটা যে জরুরী তুমি না থাকলে হয়তো বা বুঝতে পারতাম না বান্ধবী। হয়তোবা জানতামই না যে বন্ধুর এতটাই মূল্য ভালো থেকো এই দিনে এই শুভ ক্ষনে তোমার জীবনের প্রতিটি দিন অনাবিল আনন্দে ভরে উঠুক শুভ জন্মদিন বান্ধবী।

১১. আমার সৌভাগ্য যে আমি তোমার মত একটা বন্ধুকে পেয়েছি আমি সৌভাগ্যবান। যে আমি তোমার মত একটা বন্ধু সবসময় কাছে পেয়েছি যেখানে ছিল না কোন সার্থকতা ছিল এক বুক ভরসা আত্মবিশ্বাস এভাবেই পাশে থাকতে চাই বান্ধবী এভাবেই পাশে রেখো আমায় শুভ জন্মদিন।

১২. প্রথম দেখা মনে আছে তোমার আমি তো সেদিনের কথা খুব মিস করি ভাবতেই পারিনি যে কখনো তোমার সঙ্গে এতটা ভালো সম্পর্কে জড়িয়ে যাব, হারাতে চাই না বান্ধবী কোনদিনও হারাতে চাইনা পাশে রেখো সুখে, দুঃখে এই শুভদিনে একটাই চাওয়া ভালো থেকো পূর্ণতায় ভরে যাক তোমার জীবন শুভ জন্মদিন বান্ধবী শুভ জন্মদিন।

১৩. জীবনে তো অনেক বন্ধু হয়েছে কিন্তুু তোমার মত বন্ধুকে কখনো কোনদিনও খুঁজে পায়নি যেগুলো তোমার মধ্যে ছিল সেগুলো হাজারো বন্ধুর মাঝে ছিল না। তোমার কিছু জিনিস সত্যিই আমার এতো ভালো লাগতো বান্ধবী যেটা দেখে আমি নিজেকে শুুধরানোর চেষ্টা করতাম। বিধাতার কাছে নিবেদন করতাম সেই গুলো আমার মধ্যে দেওয়ার জন্য। খুব হাসি পায়, আমার তোমার কিছু ছেলেমানুষি দেখে। আমার কাছে অনেক ভালো লাগতো সেগুলো। হারাতে চাই না বান্ধবী কোনদিনও তোমায় হারাতে চাইনা শুভ জন্মদিন অনেক অনেক শুভকামনা রইল তোমার আগামী পথ চলার জন্য।

১৪. সত্যি কারের বন্ধু হওয়ারযেসকল গুণ দরকার সবগুলোই ছিল তোমার মধ্যে,তাইতো তুমি আমার সবথেকে ভালো বান্ধবী জায়গাটা মনের ভিতর করে নিয়েছিলে খুব ভালোবাসি বান্ধবী তোমাকে ভালো থেকো শুভ জন্মদিন।

১৫. তোমার সঙ্গে কাটানো কলেজ লাইফের সেই সময় গুলোকে অনেক মিস করি আবার ফিরে পেতে ইচ্ছে করে সেই সময়গুলোতে যাওয়ার জন্য তোমার সঙ্গে কাটানো সময় গুলো কে আবার ফিরে পেতে ইচ্ছে করে ভালো থেকো শুভ জন্মদিন বান্ধবী।

১৫. একজন ভালো বন্ধু হওয়ার জন্য যেসকল থাকার দরকার সবটাই ছিল তোমার মধ্যে তাই তো, তুমি আমার সবথেকে কাছের বান্ধবী হয়েছিলে। এভাবেই থেকো পাশে বান্ধবী শুভ জন্মদিন।

১৬. শুভ জন্মদিন প্রিয় বান্ধবি। জন্ম দিনের শুভেচ্ছাও শুভকামনা রইল তোমার জন্য। আজ একটি আনন্দের দিন। বরাবরের মতই তোমার জীবন আনন্দ, খুশি ও সফলকার পরিপূর্ণ হয়ে যাক।  তোমার মত বন্ধু পেয়ে সত্যি খুব ভালো লাগে।  জীবনে চলার পথে এমন করেই যেন চিরকাল আমাদের এই বন্ধুত্ব অটুট থাকে। জন্ম দিন সুন্দর ভাবে পালন করো সেই প্রত্যাশা রইল।

১৭. প্রিয় বান্ধবি জন্ম দিনে৷ অনেক অনেক শুভেচ্ছা নিও। তোমার জন্ম দিন মানে তো আমার কাছের মানুষেরই জন্ম দিন। তাই অনেক ভালো লাগছে।  তোমার জী্নে এই সুন্দর দিনটি শতবার ফিরে আসুক নানা রকম আনন্দ ও উদ্দীপনা নিয়ে। পরিবার পরিজন ও প্রিয় মানুষদের দিন সুন্দর সময় কাটাও।  অনেক আনন্দ ও উৎসব করো। তোমার সুস্থ ও সুন্দর জীবন প্রত্যাশা করছি।  অনেক সুখী হও জীবনে।

১৮. প্রিয় বান্ধবি, জন্ম দিনে হাজার ফুলের শুভেচ্ছা ও আমার প্রাণঢালা ভলবাসা নাও।  তুমি শুধু আমার বান্ধবি না আমার আরেকটি বোন।  আমার পরিবারেরই একজন সদস্যের মত। জন্ম দিন খুব সুন্দর ও আনন্দময় হোক।  তোমার মত বন্ধু পেলে সত্যি জীবন সুন্দর হয়ে যায়। আমার দেখা ভাল মানুষদের মধ্যে তুমি একজন। দোয়া করি সবসময় তুমি এমন হয়েই থেকো আমার পাশে। হ্যাপি বার্থডে টু ইউ আমার প্রিয় বান্ধবি।

নবীনতর পূর্বতন