ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা

আজকে আমার সবচেয়ে প্রিয় মানুষটির জন্মদিন, আর সেই হচ্ছে তুমি। যেদিন থেকে তুমি আমার জীবনে এসেছ আমার প্রতিটি মুহূর্তকে তুমি সুন্দর করেছো । আজকে আমার অনেক আনন্দের দিন কারণ আজকের দিনের জন্যই তোমাকে আমি পেয়েছি । শুভ জন্মদিন আমার ভালোবাসার মানুষ। আজকের এই পোস্টে আমরা কিছু জন্মদিনের শুভেচ্ছা বার্তা আপনাদের সাথে শেয়ার করবো যা আপনি আপনার ভালোবাসার মানুষকে ভালোবেসে দিতে পারবেন।

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা 

১. প্রিয় আজকের এই শুভ ক্ষনে পৃথিবী যেন আনন্দময়ী ও লাবণ্যে সুশোভিত হয়ে সজ্জিত হয়েছে কারণ আজকে তোমার জন্মদিন । জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা নাও । আমাকে কথা দাও চিরকাল আমার ভালোবাসার মানুষ হয়ে থাকবে। আমার চলার পথে আমার সাথী হবে এবং শুধু আমাকে ভালবাসবে।

২. ওগো প্রিয় , ঐ শোনা যায় সময়ের ঘন্টা বয়ে চলেছে অবিরাম। তেমনি এই সময় আমাদের উপহার দিয়েছে এক সুন্দর ও ভালো মানুষ সে হচ্ছে তুমি। তোমাকে এত ভালোবাসি যে আমি চাই সারা জীবন তুমি সুখে থাকো ভালো থাকো আর আমাকে ভালোবাসো। জন্মদিনের শুভেচ্ছা নাও প্রিয়তম।

৩. ওগো বন্ধু, ওগো প্রিয়তম সাথী আজকের দিনে তুমি নামক সূর্যের উদয় হয়েছিল যার অসীম আলোয় আলোকিত হয়েছে আমার পুরো পৃথিবী। ধন্য করেছো আমার মানব জন্ম। এ জীবন তোমার আলোয় আলোকিত । আজকের এই জন্মদিনে তোমাকে জানাই শুভেচ্ছা শুধু একটাই প্রার্থনা তোমার ভালো হোক।

৪. ওগো নিরুপমা ঐ শোনা যায় কালের যাত্রা। যার অসীমে পেয়েছি গো তোমায়। এই শুভক্ষণ দিয়েছে যে ধরা, শুভ জন্মদিন ওগো ,তাইতো পুষ্প মাল্য তোমাতে সমর্পিত করে তোমাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার অসীম করুণা, ভালোবাসা ও বিনয়ে ধন্য হোক এই ধরনী। জন্মদিনের এই শুভ ক্ষনে ভালোবাসার অর্ঘ্য গ্রহণ করো ।

৫.  আজকে তোমার বিশেষ দিন। মনে পড়ে জন্মদিনে তোমাকে গোলাপ দিয়েছিলাম। তোমার দেয়া চিঠি এখনো রয়ে গেছে আমার কাছে। আমি জানি আমার দেওয়া ফুলের শুকনা পাপড়িও রাখনি তুমি। রাখবেই বা কেন বল? আশা করব তোমার ভবিষ্যৎ জীবন সুন্দর হবে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

৬. ভুল মানুষের জীবনেই হয়। আমিও হয়তো ভুল করেছিলাম। কিন্তু তুমি পারতে আমাকে ক্ষমা করে দিতে। আজকের জন্মদিনে তোমার কাছে একটাই চাওয়া, ফিরে এসো হে প্রিয়তমা। আমি তোমাকে অনেক ভালোবাসি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

৭. হঠাৎ তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বখস করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায়। শুভ জন্মদিন প্রিয়।

৮. তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।

৯. শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।তোমাকে আরও শতশত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শতশত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেঁধে রাখে।

১০. তোমার ঐ নিষ্পাপ চোখের চাহনি আমায় বিমোহিত করেছে প্রিয়া, তোমার ওই মায়াবী হাসিতে আমি মুগ্ধ।জনম জনম মুগ্ধ থাকতে চাই শুধু তোমার পানে চেয়ে।হ্যাপি বার্থডে পরী।

১১. তোমায় দেখলে মনে হয়, এতো কোনো মানুষ নয়,যেনো স্বর্গ থেকে নেমে আসা কোনো পরী। জগতের সমস্ত সৌন্দর্য দিয়ে যেন বিধাতা তোমায় গড়েছে আপন হাতে, তোমার সৌন্দর্যের প্রেমে আমি বারবার পরতে চাই। শুভ জন্মদিন ডেয়ার।

১২. তুমি আমায় বেঁচে থাকার মানে শিখিয়েছো, সৃষ্টিকর্তা তোমার জন্যই গড়েছে আমাকে নিজ হাতে। সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখতে চাই তোমায়। শুভ জন্মদিন ডেয়ার, ভালোবাসা নিও।

১৩. পৃথিবীর সমস্ত সুখ বিধাতা আমায় দিয়েছে,তোমায় আমার জীবনে দিয়ে। তোমাকে ছাড়া একদন্ড ও বাঁচা দায়,আজ তোমার শুভ জন্মদিন। জানিনা কীভাবে উইশ করবো! শুধু বলছি, অনেক অনেক ভালোবাসি তোমায় আর ভবিষ্যতেও বাসবো।

১৪. আজ আমার স্বপ্নপুরুষের জন্মদিন,যাকে আমি কল্পনায় বাস্তবে সবসময় মনের গহীনে রাখি। সুন্দর ও শুভ হোক তোমার আগামী দিনের পথচলা, সাফল্য বয়ে আসুক তোমার প্রতি পদক্ষেপে।হ্যাপি বার্থডে মাই ডেয়ার।

১৫. তোমার সহজ সরল আচরণ আমায় বারবার মুগ্ধ করে, তোমার ভালোবাসা আমায় উদাসী করেছে।যতদিন বেঁচে থাকবো ততদিনই আমি নতুন করে তোমার প্রেমে পরতে চাই। শুভ জন্মদিন ডেয়ার।

১৬. বসন্তের কোকিলের কুহু কুহু সুর, চারিদিকে রঙ বেরঙের ফুলের সমারোহ আর আমার অফুরন্ত ভালোবাসা নিয়ে তোমায় জানাই জন্মদিনের শুভেচ্ছা। হাজার বছর বেঁচে থাকো, ভালোবাসায় ভরে উঠুক তোমার জীবন।হ্যাপি বার্থডে মাই ডেয়ার।

১৭. শুভ জন্মদিন “প্রিয়” জানো প্রিয় আজকের পৃথিবীটা অন্যরকম সুন্দর করে সেজেছে,আজকের সকালের রোদটার মিষ্টিটা একটু অন্যরকম তোমার জন্মদিন বলে।

১৮. আমি আজ পৃথিবীর সবচেয়ে সুখী জানো কারণ এই দিনটির জন্য তোমাকে পেয়েছি। এভাবে তোমার পাশে সারাজীবন থাকতে চাই। তোমার ভালোবাসা দিয়ে ভরিয়ে রেখো সারাজীবন।

১৯. আজকের আকাশের রোদটা অনেক মিষ্টি দুপুরের তাপদ্রাহটা অনেক শান্ত কেন জানো প্রিয় তোমার জন্মদিন বলে, আমায় আজ আকাশ বলেছে বৃষ্টি দিবে সেই ভালোবাসার বৃষ্টিতে আমরা ভিজবো।

২০. প্রিয় আজ বিকেলের রংধনুটিকে আমন্ত্রিত করেছি তোমার মুখখানা সাত রঙাবো এই রঙে ফুটে উঠবে তোমার জীবন । এই শুভকামনা।

২১. গোধূলির সান্ধায় আধো আলো আধো ছায়ায় ভালোবাসা দিয়ে লুকোচুরি খেলবো প্রিয়।

২২. আজ চাঁদটা বলেছে ও একটু বেশি আলো দিবে ছাদের সন্ধ্যামালতিটার পাশে বসে মোহ মোহ ভালোবাসার গন্ধে তুমি আমি মিলে জসনার আলোতে ভিজবো।এই শুভদিনে।

২৩. আজ আমি অনেক খুশি জানো বিধাতার কাছে চাওয়া এই দিনটি আমি বার বার শতবার, হাজার বার ফিরে পেতে চাই।

২৪. তোমার মুখের মায়ায় হারাতে চাই প্রিয় বারবার। সব দুঃখের সঙ্গি হয়ে থাকবো তোমার পাশে।

নবীনতর পূর্বতন