রসুন আর সরিষার তেলের চমকপ্রদ উপকারিতা

রসুন আর সরিষার তেলের উপকারিতা

রসুন আর সরিষার তেলের উপকারিতা একত্রে বেশ ভালোই  পাওয়া যায়। পেট পরিষ্কার, শ্বাস কষ্ট বা এজমা, প্রসাবে জ্বালা পোড়া কমাবে এছাড়া পুরুষের লজ্জা স্থান সহজেই উত্তেজিত সহ আরো অনেক উপকার পাওয়া যায় রসুন আর সরিষার তেলের মাধ্যমে। এনিয়ে আমরা আরো বিস্তারিত আলোচনা করবো এই পোস্টে।

রসুন আর সরিষার তেলের উপকারিতা

শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার পাশাপাশি কার্ডিওপ্রোটেক্টিভ, ইমিউনিটি বুস্টার এবং শরীরের লোহিত রক্তকণিকা শক্তিশালী করবে এই রসুন এবং সরিষার তেল। অনেকেই একটি সমস্যার সম্মূখীন হয় আর তা হচ্ছে সহবাসের পর শরীল দূর্বল লাগে যার কারনে তাদের কিছু ভালো লাগে না এবং ঠিক মতো কাজ-কর্ম করতে পারে না। সারা দিন ঘুম ঘুম লাগে যার কারনে বেশীর ভাগ সময় ঘুমিয়ে থাকেন। এই ধরনের সমস্যায় আপনি এই রসুন আর সরিষার তেল খেতে পারেন এবং সাথে লজ্জা স্থানে এটি ব্যবহারও করতে পারেন। যার ফলে সহবাস ছারাও শরীলের আরো অনেক উপকারে আসবে।

অনেক ক্ষেত্রে যদি আপনার গা মেসমেস বা ব্যাথা অনুভুত হয় এবং কোথাও ব্যাথা পেয়ে থাকেন তবে সারা শরীর বা ব্যাথা স্থানে এই তেল ব্যবহার করতে পারেন। বাতের ব্যাথার জন্যও এই তেলের উপকারীতায় ভরপুর রয়েছে। অনেক সময় বয়সকালে বা বাতের ব্যথা থাকলে এই তেল ব্যবহারে এটি সাময়িক আরোগ্য ও আরাম মিলে।  এমন টি যে শুধু ব্যাথার বা মাংসের উপরিভাগে কাজে দেয় এমন না। স্পর্শকাতর জায়গা ছাড়া সব মাসল এরিয়াতে এর ব্যবহার উত্তম। এই তেল হার্ট বা কিডনি তে কোন প্রতিক্রিয়া করে না এবং নিরাপদ। 

আরও জানুনঃ রসুনের উপকারিতা, পুষ্টিগুণ, ব্যবহার, এবং অপকারিতা 

সেক্সে রসুন আর সরিষার তেলের উপকারিতা

রসুন আর সরিষার তেল খেলে এবং ব্যবহারে সেক্সের সমস্যা সহ যদি দূর্বলতা থাকে তবে সমাধানের পথ ও মহা ঔষদ হিসাবে কাজ করে। সেক্সে অক্ষমতা দূর করে আপনার শরীরের কার্যকরি ইমিউনিটি সিস্টেমকে বজায় রাখবে এবং সুস্বাস্থ্য লাভ করবেন। 

এক গবেষনা বলা হয়েছে,  রসুন আর সরিষার তেল কেউ যদি প্রতিদিনখায় তবে তার সহবাস সহ যৌন সমস্যা সমাধান করবে এই ধরনের কোন সমস্যা থাকবে না। শরীরের হরমন বাড়িয়ে তুলবে এই তেল, যার ফলে আপনার সহবাসের ক্ষমতা প্রতিনিয়ত বাড়তে থাকবে ও সহবাসের পরে শরীল দূর্বলতা জিনিত কোন কিছু অনুভব হবে না। 

আরও জানুনঃ সেক্সে রসুনের উপকারিতা এবং রসুন যেভাবে খাবেন?

Next Post Previous Post